শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
মোহনপুরে বিপুল পরিমান ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক – ২

মোহনপুরে বিপুল পরিমান ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক – ২

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর বিপুল পরিমান ইয়াবাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে মোহনপুর থানাধীন মোহনপুর থানার মোড় এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করে র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের এর একটি আভিযানিক দল।

এ সময় তাদের নিকট থেকে ৩৮২ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলো: রাজশাহী নগরীর থানা- কাশিয়াডাঙ্গা থানাধিন কাঠালবাড়ীয়া এলাকার মৃতঃ বরজাহানের ছেলে মোঃ রবিন নয়ন (২২) ও মোঃ তফিকুল ইসলাম (টিয়া) ছেলে মোঃ মেহেদী হাসান আকাশ(১৯)।

র‌্যাব জানায়, আটককৃতদের বিরুদ্ধে রাজশাহী জেলার মোহনপুর থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) সারনীর ১০ (ক)/৪১ ধারার মামলা রুজু করা হয়েছে।

আজ শুক্রবার দুপুর ১২টার দিকে তাদের কার্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।   

মতিহার বার্তা ডট কম ২৯  আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply